হৃৎপিন্ড এখন ইলেকট্রিক চার্জ খায়.....
- ধীমানপূরবী - .... ১০-০৫-২০২৪

হৃৎপিন্ড এখন ইলেকট্রিক চার্জ খায়.......
ধীমানপূরবী
হার্ডডিস্ক ব্রেনে এখন বাইনারি সংখ্যার পাঠাগার, হলুদসবুজ রং শব্দ নিয়ন্ত্রন করে, দশমাসের পোয়াতিরবেটের বাচ্চা......টা..,কোন লিঙ্গ. ....রাডার কন্ট্রল হৃৎপিন্ড ইলেট্রিক চার্জ খায় নারীর নিন্মচাপের; আবহাওয়া অধিদপ্তরের পূর্বাভাসে...........সোডিয়াম আয়নে বিন্যাস করে পুরুষ; বঙ্গীয় উত্তাল স্রোতে টানে বারবার........রেডীয়াম নারীরাও নারীবাদের গল্প করে বুক ফুলিয়ে পাথারকুচির পাতায় কচি ডাবের জন্মদিতে গিয়ে ফ্যামিকলের পাতা শেষ করে. ..........ভুতুরে সন্ধ্যায় সেই নারীরা হয়ে উঠে সমাজবাদী.......নারীরা কোনো দিনই স্বাধিনতা পাবেনা.........;কেনোনা কচুপাতার জলে ব্যঙও লাফ দেয়;চলাৎ করে গড়িয়েপড়ে কাদামাটিতে.............এভাবেই বর্ষা শেষ হয় ব্যঙদের.....আজকাল চোখের বড় অভাব,মাইনাস লেন্সের রুগীদের ভুগতে হয়যৌন রোগে; ফুচকা খাওয়া মেয়েরা প্লাস লেন্সের দিকেরঝুকেপড়ে. .........মেয়েরা অন্ধকার যুগকে পছন্দ করে. ..........,অাসলে ও'রা বেশিখোলামেলা থাকতে চায়......আর এখানেই নারীবাদের জন্ম......যেখানে বাবার কাছে মেয়েকে নগ্ন হতে হয়.......এখনতো খুব বেশি নগরায়ন হচ্ছে মেয়েদের দেহ নিয়ে.........আর বামফ্রন্ড নেতারা সভাসমিতি করে চিল্লাচিল্লি করে. ..............কেনো যে বুঝতে চাননা, জোয়ার এবং শুকনো বালি কণা আলাদাআলাদা.....একটিতে থাকে জল;অন্যটিতে মরুভূমি.....আমি এখন মরুভূমির, নিখোঁজে........

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।